1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
অসহায় মানুষের জন্য রাজনীতি করতে হবে পলাশবাড়ীতে এ্যাড. স্মৃতি এমপি - www.bdfocas24.com
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পেগাসাস আছে বলে মানুষ রাতে নিশ্চিন্তে ঘুমোতে পারে : ইজরায়েলি সংস্থা NSO নেশাগ্রস্থ সন্তানের হাতে মা খুন : র‍্যাব ১৩’র হাতে হত্যাকারী মাদকাসক্ত ছেলে গ্রেফতার দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি খাস জমিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ : ভ্রাম্যমান আদালতের অভিযান দামুড়হুদায় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও স্বর্ণালংকার, নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ২৮ জনকে অর্থদন্ড নরসিংদী জেলা যুবলীগের নেতৃত্বে কলকাতার মিথুন সাহা ! সেনাবাহিনীর সহযোগীতায় স্বাস্থ্য বিধি মেনে ভিজিএফ এর চাল বিতরন করলেন পৌর মেয়র বিপ্লব নোয়াখালীর হাতিয়ায় হত্যাসহ ২৪ মামলার আসামি গ্রেফতার সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসিইউ, পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে গাইবান্ধায় নাগরিক মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত করোনা : রোগীদের চিকিৎসা দিতে যেয়ে নিজেই আক্রান্ত হলেন, ডাঃ শুভ

অসহায় মানুষের জন্য রাজনীতি করতে হবে পলাশবাড়ীতে এ্যাড. স্মৃতি এমপি

আশরাফুল ইসলাম, গাইবান্ধা :
  • আপডেট টাইম: সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৬ বার দেখা

 

মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন ব্যক্তিত্ব গাইবান্ধা ৩ (সাদুল্লাপুর -পলাশবাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া সুবিধা জনগণের দৌড় গোড়ায় নিয়ে যেতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির বিশ্বনন্দিত ভীশন ২০৪১ বাস্তবায়নে আমাদের দলীয় নেতাকর্মীদের স্ব স্ব অবস্থান হতে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, আগে দলকে সুসংগঠিত করে তার পরে গ্রুপিং বা মত পাথ্যর্ক দেখাবেন দলের অস্তিত্ব বিলিন করে নিজ স্বার্থ উদ্ধারের রাজনীতি হতে বেরিয়ে আসার প্রতি গুরুত্বারোপ করে তিনি দলের স্বার্থে ঐক্যবদ্ধ থেকে আগামী দিনের রাজনৈতিক পরিকল্পনা গ্রহনে সকল প্রকার সহযোগীতার প্রদানের অঙ্গিকার করেন।

আজ ৯ মে রবিবার পলাশবাড়ী পিয়ারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পলাশবাড়ী আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। এ অনুষ্ঠানে গাইবান্ধা জেলা বার এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বাবু তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন। পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ তোফাজ্জল হোসেন সরকারের সভাপতিত্বে ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা, ভিপি রফিকুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি,শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক হাবিবুর রহমান লাভলু,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউনুস আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার মিত্র, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক রাসেল মাহমুদ তাপস,সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু,জাতীয় শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু,সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুজ্জামান প্রান্ত,কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহিল মন্ডল কাফি,উপজেলা কৃষকলীগের সভাপতি মহব্বতজান চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল,স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শাহজাহান মিয়া,যুগ্ন আহবায়ক শাহজালাল মন্ডল, মৎস্যজীবীলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল,সাধারণ সম্পাদক আনিছুর রহমান,আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি শেখ শামসুজোহা হিটু, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,উপজেলা তাতীলীগের সভাপতি আকতারুজ্জামান টিটু,সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিবসহ উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে করোনা মহামারি হতে দেশ ও জাতিকে রক্ষায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে করোনার এই সময় কালে কর্মজীবী মানুষ গুলোকে ঘরে থাকার অংশ হিসাবে পলাশবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার অসহায় মানুষের মাঝে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এদিন সকালে সাদুল্লাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব মা দিবস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান ও সরকারি ভাবে ধান ও চাল ক্রয় অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহরিয়ার খান বিপ্লব,উপজেলা নির্বাহী অফিসার নবী নেওয়াজ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর তিনি কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে ও সাদুল্লাপুর উপজেলা যুবলীগের আয়োজনে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিথি হিসাবে উপস্থিত ছিলেন। এতে আরো উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার শাহীদ হাসান লোটন, সাধারণ সম্পাদক আহসান হাবিব রাজীব,উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক রানাসহ সংগঠনটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788