1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
গাংনীতে ভাতিজার সাথে চাচির বিয়ে - www.bdfocas24.com
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পেগাসাস আছে বলে মানুষ রাতে নিশ্চিন্তে ঘুমোতে পারে : ইজরায়েলি সংস্থা NSO নেশাগ্রস্থ সন্তানের হাতে মা খুন : র‍্যাব ১৩’র হাতে হত্যাকারী মাদকাসক্ত ছেলে গ্রেফতার দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি খাস জমিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ : ভ্রাম্যমান আদালতের অভিযান দামুড়হুদায় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও স্বর্ণালংকার, নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ২৮ জনকে অর্থদন্ড নরসিংদী জেলা যুবলীগের নেতৃত্বে কলকাতার মিথুন সাহা ! সেনাবাহিনীর সহযোগীতায় স্বাস্থ্য বিধি মেনে ভিজিএফ এর চাল বিতরন করলেন পৌর মেয়র বিপ্লব নোয়াখালীর হাতিয়ায় হত্যাসহ ২৪ মামলার আসামি গ্রেফতার সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসিইউ, পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে গাইবান্ধায় নাগরিক মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত করোনা : রোগীদের চিকিৎসা দিতে যেয়ে নিজেই আক্রান্ত হলেন, ডাঃ শুভ

গাংনীতে ভাতিজার সাথে চাচির বিয়ে

কামাল হোসেন খান, গাংনী (মেহেরপুর) :
  • আপডেট টাইম: শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১
  • ৯৬ বার দেখা

মেহেরপুরের গাংনীতে ভাতিজার সাথে চাচির বিয়ে করে স্বামীর দাবিতে ছেলে শাহিনের(৩৮) বাড়িতে অনশন শুরু করেছে। শাহীন উপজেলার ভবানীপুর গ্রামের ফজল হক এর ছেলে।বৃহস্পতিবার রাত থেকে অনশন শুরু করে চাচি ফরিদা খাতুন(৩৫)। চাচি ফরিদা খাতুন একই গ্রামের প্রবাস ফেরত ওয়াসিমের স্ত্রী।

 

স্থানীয়রা জানান, গত সাড়ে তিন বছর আগে ওয়াসিম প্রবাসে থাকার কারণে শাহীন ও ফরিদার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরকীয়ার জের ধরে দুজন কে এলাকাবাসীরা এক ঘরে আটকে রেখে একটি গ্রাম্য সালিশের মাধ্যমে সমস্যার সমাধান করা হয়েছিল। হঠাৎ শুনতে পেলাম গতকাল রাতে আপন ভাসু‌রের ছেলের সাথে বিয়ে করবে বলে তার(শাহিনের) বাড়িতে অবস্থান করছে।

 

ফরিদা খাতুন জানান,গত দুই বছর আগের শাহিন আমাকে বিয়ে করে এবং বলে আমার এখন বাড়িঘর নেই বাড়ি ঘর তোলা হলে তোমাকে আমার বাড়িতে নিয়ে যাব। এই বলে সে আমাকে বিভিন্ন জায়গাতে নিয়ে গিয়ে রাত্রিযাপন করে। গতকাল আমি শাহিনের বাড়িতে উঠতে চাইলে শাহিনের বাবা ও তার পরিবারের লোকজন আমাকে বিভিন্ন জায়গায় হাত দিয়ে ও লাঠিসোটা দিয়ে আঘাত করে। তিনি আরো জানান, আমার আগের স্বামী প্রবাসে থাকার সুবাদে শাহিন আমার কাছ থেকে চার লক্ষ টাকা নেই। আগের স্বামী আমাকে বাদ দিয়েছে যদি শাহিন আমাকে বিয়ে না করে তাহলে আমি আত্মহত্যার পথ বেছে নেব।

 

এ ব্যাপারে শাহিনের স্ত্রী জানান,আমার ১৫ ও১০ বছরের সন্তান আছে এখন আমি কি করব ভেবে পাচ্ছি না আমি কোথায় যাবো। আর ফরিদার সাথে যে পরকীয়া সম্পর্ক আছে সেটা আমি কখনো শুনিনি তিন বছর আগে একটু ঝামেলা হয়েছিল। পরবর্তীতে সব ঠিক হয়ে গেছে কিন্তু কেন এখন আবার এমন হলো।

 

শাহিনের মা জানান,ফরিদা আমার ছেলেকে বিয়ের দাবিতে বাড়িতে ঢুকতে চাইলে আমরা বাধা দেয় এ সময় একটু হাতাহাতি হয়। এ সময় ফরিদার কিছু আঘাত লাগতে পারে।ফরিদা শাহীনকে বিয়ে করেছি ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা আর কখনো আমরা ফরিদাকে ছেলের বউ হিসেবে মেনে নেব না।

 

এ ব্যাপারে শাহিনের সাথে যোগাযোগ করা হলে তাকে বাড়িতে পাওয়া যায়নি এবং তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

 

গ্রামের সমাজপতি আতাউল হক(আয়তাল) জানান, শাহিন বাড়ি থেকে পলাতক তাই দু’পক্ষের সাথে বসে বিষয়টি সমস্যার সমাধান করার চেষ্টা সম্ভব হয়নি

 

ইউপি সদস্য আনারুল ইসলাম জানান,বিষয়টা আমি লোকের মুখ থেকে শুনেছি। এখন পর্যন্ত উভয় পক্ষ থেকে কোন অভিযোগ আমার কাছে আসেনি। যদি আসে তাহলে আমি একজন ইউপি সদস্য হিসেবে যতটুকু করার দরকার সমাধান করার চেষ্টা।

 

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,এখন লিখিত অভিযোগ করেনি যদি অভিযোগ করে তাহলে ব্যবস্থা নেয়া হবে।

 

উল্লেখ্যঃফরিদা খাতুন এর ১৮ ও ২০বছরের দুটি ছেলে রয়েছে ও শাহিনের ১৫বছরের একটি ছেলে ও ১০বছরের একটি মেয়ে রয়েছে। মেহেরপুর গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের ইতিপূর্বেও গ্রামের সমাজপতিরা প্রশাসন কে না জানিয়ে ধর্ষণের মত বিচার টাকার বিনিময়ে রফাদফা করিয়েছেন এটিও মেটানোর চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788