1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
দামুড়হুদা কৃষি অফিসে আসলেই খেতে হবে এক কাপ 'চা, - www.bdfocas24.com
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভূমিকম্পে কেঁপে উঠলো সারাদেশে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের অন্তত ১৫ কিলোমিটার তীব্র যানজট টিকেটিং এজেন্সি টুয়েন্টিফোর টিকেটি ডটকমের পরিচালক গ্রেপ্তার মালিকানা নিলেও, নগদের বড় অংকের ঋণের দায়ভার নেবে না ডাক বিভাগ চুয়াডাঙ্গায় একদিনে ছয় ওসির রদবদল পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান রিন্টুসহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ পলাশবাড়ীতে সড়কের পাশে ড্রেন নির্মাণে বৈষম্যের স্বীকার হয়ে অর্ধশতাধিক ব্যবসায়ী নিঃস্ব জনপ্রশাসন প্রতিমন্ত্রীর সাথে সৌজন্যে সাক্ষাৎ করলেন মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে অচল বৃদ্ধের বয়স্ক ভাতার টাকা উদ্ধার পুলিশ সুপারের মধ্যস্থতায় অবুঝ শিশুকন্যা নুসরাত ফিরে পেলো তার বাবা-মাকে

দামুড়হুদা কৃষি অফিসে আসলেই খেতে হবে এক কাপ ‘চা,

তানজির ফয়সালঃ
  • আপডেট টাইম: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৮৬ বার দেখা

দামুড়হুদা উপজেলা কৃৃষি অফিসের কৃষি অফিসার সম্প্রতি এক মহতী উদ্যোগ গ্রহন করেছেন।প্রয়োজনিয় বিভিন্ন সনদ সত্যায়িত কারীদের চা আপ্যায়নের ব্যবস্থা রেখেছেন।শিক্ষার্থী সহ সকলে তাদের সনদ সত্যায়িত করার জন্য যাবেন কোন ওজর ছাড়া সম্মানের সাথে মূল সনদ অনুসারে সত্যায়িত করে দেবেন তিনি।

গতকাল সকলে দামুড়হুদা উপজেলা কৃৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃৃষি অফিসার কৃৃষিবিদ মনিরুজ্জামন সহ অফিসের সকল কর্মকর্তা কর্মচারীদের সাথে নিয়ে চা চক্রের মধ্য দিয়ে এ মহতী উদ্যোগের সূচনা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবে সভাপতি এম নুরুন্নবী।

অফিসে ডুুুুকতে প্রবেশ মুুখে মেইন ফটকে চোখে পড়ে বড় বড় লেখা, যাতে লেখা রয়েছে প্রিয় বন্ধু,আপনার প্রয়োজনিয় কাগজপত্র সত্যায়িত করতে এসে অনুগ্রহ করে এক কাপ চা খেয়ে যাবেন।

এ আহবান জানানো হয়েছে দামুড়হুদা উপজেলা কৃৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদার ও মানবিক মনের অধিকারী কৃৃষি অফিসার কৃৃষিবিদ মনিরুজ্জামানের পক্ষ থেকে।

এ মহতী উদ্যোগের বিষয়ে আমাদের প্রতিনিধি এ কর্মকর্তাকে প্রশ্ন রেখে বলেন, আপনার এ সুন্দর উদ্যোগের কারন কি?

প্রশ্নের উত্তরে কৃষি অফিসার বলেন, আমি যখন ঐ পর্যায়ে ছিলাম সার্টিফিকেট সত্যায়িত করতে গিয়ে বিড়ম্বনার স্বীকার হতে হতো, মন খারাপ হতো– এ উপলদ্ধি থেকে মূলতঃ এ উদ্যোগ।

কোন ছাত্র/ ভাই/ব্যক্তি যাতে তাদের সার্টিফিকেট সত্যায়িত করতে এসে অকারনে কালক্ষেপণ না করতে হয়, কোন প্রকার বিড়ম্বনার স্বীকার হতে না হয়। এজন্য তারা আসবে, যতক্ষণ সত্যায়িত করতে সময় লাগবে ততক্ষণ চা খাবে সত্যায়িত করবে চলে যাবে।

কৃষি অফিসারের এ মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ছাত্র- ছাত্রী, শিক্ষক,সংবাদিক, সচেতন মহল সহ সর্বসাধারণ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788