1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
বসুরহাট পৌর নির্বাচন সুষ্ঠ করতে তৎপর পুলিশ : আলমগীর হোসেন - www.bdfocas24.com
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় একদিনে ছয় ওসির রদবদল পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান রিন্টুসহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ পলাশবাড়ীতে সড়কের পাশে ড্রেন নির্মাণে বৈষম্যের স্বীকার হয়ে অর্ধশতাধিক ব্যবসায়ী নিঃস্ব জনপ্রশাসন প্রতিমন্ত্রীর সাথে সৌজন্যে সাক্ষাৎ করলেন মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে অচল বৃদ্ধের বয়স্ক ভাতার টাকা উদ্ধার পুলিশ সুপারের মধ্যস্থতায় অবুঝ শিশুকন্যা নুসরাত ফিরে পেলো তার বাবা-মাকে রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের জন্য তামাক কোম্পানিকে অযোগ্য ঘোষণা সাংবাদিক সোহেল রানা ডালিমের উপর সন্ত্রাসী হামলা, দর্শনা প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত মেহেরপুর বারাদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত পরিমণি : চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

বসুরহাট পৌর নির্বাচন সুষ্ঠ করতে তৎপর পুলিশ : আলমগীর হোসেন

মোরশেদ আলম,সোনাইমুড়ী (নোয়াখালী):
  • আপডেট টাইম: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ৩৬ বার দেখা

বসুরহাট পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার আলমগীর হোসেন।

দ্বিতীয় ধাপের বহুল আলোচিত বসুরহাট পৌরসভার ভোট গ্রহণের জন্য সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। আগামীকাল (১৬ জানুয়ারি) ২০২১ ইং সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। এ পৌরসভায় প্রথমবারের মত ইভিএম-এর মাধ্যমে ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রের ৬১টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন জানান, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্য, ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে। থাকছে র‌্যাবের ৩টি টিম, ৪ প্লাটুন বিজিবি, ২২০ পুলিশ সদস্য, ৮১জন আনসার। এদিকে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ফোর্সকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদানে ৯টি কেন্দ্রে ৯জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবে।

বসুরহাট পৌরসভা নির্বাচনে ৩জন মেয়র প্রার্থী, ৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ২৫জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। পুরুষ ১০হাজার ৬শ ২১জন ও মহিলা ১০ হাজার ৪শ ৯৪জন মোট ২১ হাজার ১শ ১৫জন ভোটার রয়েছে। ৯জন প্রিজাইডিং অফিসার, ৬১জন সহকারী প্রিজাইডিং ও ১২২জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় বসুরহাট সরকারী মুজিব কলেজ মাঠে আইনশৃঙ্খলাবাহিনীর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি নির্দেশনা দেন।

ইতিমধ্যে নির্বাচনী সকল সরঞ্জাম নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কেন্দ্রে পৌঁছেছেন। নির্বাচনী এলাকায় শুক্রবার মধ্যরাত থেকে সকল ধরণের যান চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788