1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
শাস্তির দাবিতে সংবাদ সম্মেলনে যা বললেন ভুক্তভোগী নারী - www.bdfocas24.com
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পেগাসাস আছে বলে মানুষ রাতে নিশ্চিন্তে ঘুমোতে পারে : ইজরায়েলি সংস্থা NSO নেশাগ্রস্থ সন্তানের হাতে মা খুন : র‍্যাব ১৩’র হাতে হত্যাকারী মাদকাসক্ত ছেলে গ্রেফতার দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি খাস জমিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ : ভ্রাম্যমান আদালতের অভিযান দামুড়হুদায় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও স্বর্ণালংকার, নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ২৮ জনকে অর্থদন্ড নরসিংদী জেলা যুবলীগের নেতৃত্বে কলকাতার মিথুন সাহা ! সেনাবাহিনীর সহযোগীতায় স্বাস্থ্য বিধি মেনে ভিজিএফ এর চাল বিতরন করলেন পৌর মেয়র বিপ্লব নোয়াখালীর হাতিয়ায় হত্যাসহ ২৪ মামলার আসামি গ্রেফতার সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসিইউ, পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে গাইবান্ধায় নাগরিক মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত করোনা : রোগীদের চিকিৎসা দিতে যেয়ে নিজেই আক্রান্ত হলেন, ডাঃ শুভ

শাস্তির দাবিতে সংবাদ সম্মেলনে যা বললেন ভুক্তভোগী নারী

দীন ইসলাম, ঢাকাঃ
  • আপডেট টাইম: শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৯৮ বার দেখা

পূর্বাশা টেক্সটাইল কোম্পানির কর্ণধার আলী হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার (২ জানুয়ারি) বাংলাদেশে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাবে) সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী নাহিদ পারভিন।

তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে সেলস এন্ড মার্কেটিং কর্পোরেট নিয়ে এক্সিকিউটিভ পদে চাকরি করতেন। চাকরি চলাকালীন সময়ে ভালুকাস্থ পূর্বাশা টেক্সটাইল লিমিটেডের একটি নতুন ফ্যাক্টরীর জন্য আমাদের কোম্পানি থেকে পণ্য ক্রয়ের আদেশ দেওয়া হয়। এসময় ওই কোম্পানির কর্ণধার আলী হোসেনের সাথে ভালুকা জেলা ময়মনসিংহ, বর্তমান ঠিকানা বাসা ১৩, রোড ১০ সেক্টর উত্তরায় কর্পোরেট গ্রাহক হিসাবে আমার সাথে পরিচয় ঘটে।

২০১৮ সালে ১৯ জানুয়ারি বিকেল ৫টায় আলী হোসেন তার উত্তরার অফিসে পণ্য ক্রয়ের আদেশ দেবেন বলে ডেকে নিয়ে যান ওই নারীকে, পরে জোরপূর্বক ধর্ষণ এবং গোপনে ভিডিও ও ছবি ধারণ করেন।

সংবাদ সম্মেলনে নাহিদ পারভিন বলেন, আলী হোসেন আমাকে ভয়-ভীতি দেখান এবং কাউকে এই ঘটনা বললে আমার সন্তানসহ আমাকে মেরে ফেলবেন। আমি লোকলজ্জা ও সন্তানের কথা ভেবে বিষয়টি গোপন রাখি এবং মানসিক বিপর্যয় হয়ে পড়লেও কাউকে কিছু বলার সাহস পাচ্ছিলাম না। ধর্ষণের ঘটনার পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আলী হোসেন উত্তরা ১৩ নম্বর সেক্টরে অবস্থিত লুবানা হাসপাতালে নিয়ে গিয়ে ভয়-ভীতি দেখিয়ে আমার গর্ভপাত ঘটান। পরে আত্মীয়-স্বজনদের পরামর্শে গত ১৯ অক্টোবর ২০২০ তারিখে উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি যাহার নাম্বার(২৫)১০/২০২০।

তিনি আরও বলেন, মামলা করার পর তার লোকজন আমাকে এবং আমার সন্তানকে মেরে ফেলার জন্য ভয়-ভীতি দেখিয়ে আসছেন এবং মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করছেন। আমি ভয়ে সন্তানসহ নানা জায়গায় আত্মগোপন করে আছি। আলী হোসেন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আসেন প্রতিনিয়ত আমাকে বিভিন্নভাবে এবং পরিবারের সদস্যদের ভয়-ভীতি দেখাচ্ছেন। তাদের ভয়ে আমার বৃদ্ধ মা-বাবা ও পরিবারের সদস্যরা অসহায় পড়েছেন। আসামি এবং তার লোকজন এতটাই ক্ষমতাধর তাদের টাকার প্রভাব বিস্তার করে আমার দায়ের করা মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে। এদিকে লুবানা হাসপাতাল আমাকে সঠিক তথ্য দিয়ে সাহায্য করছেন না। থানা পুলিশের কাছ থেকেও আমি আশানুরূপ কোন সাড়া পাচ্ছি না।

ভুক্তভোগী নারী বলেন, আলী হোসেনের লোকজন আমাকে টেলিফোন করে এই বলে হুমকি দিচ্ছে, পুলিশ কেনা হয়ে গেছে। মামলা ফাইনাল রিপোর্ট দেওয়ার পর তুই কেমনে বেঁচে থাকিস আমরা দেখে নেবো। পুলিশ যাতে অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট দেয়,আমি যাতে ন্যায় বিচার পাই। আমি আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী,পুলিশের মহাপরিদর্শক, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের দৃষ্টি আকর্ষণ করছি আমি যাতে ন্যায় বিচার পাই। আমি আমার সম্ভ্রমহানীর বিচার চাই। আর বিচার না পেলে আত্মহননের পথ বেছে নেয়া ছাড়া আর কোন পথ খোলা থাকবেনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788