1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
স্ত্রী-সন্তানকে দেখতে গিয়ে সড়কে হলেন লাশ। চিকিৎসকসহ নিহত দুই - www.bdfocas24.com
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পেগাসাস আছে বলে মানুষ রাতে নিশ্চিন্তে ঘুমোতে পারে : ইজরায়েলি সংস্থা NSO নেশাগ্রস্থ সন্তানের হাতে মা খুন : র‍্যাব ১৩’র হাতে হত্যাকারী মাদকাসক্ত ছেলে গ্রেফতার দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি খাস জমিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ : ভ্রাম্যমান আদালতের অভিযান দামুড়হুদায় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও স্বর্ণালংকার, নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ২৮ জনকে অর্থদন্ড নরসিংদী জেলা যুবলীগের নেতৃত্বে কলকাতার মিথুন সাহা ! সেনাবাহিনীর সহযোগীতায় স্বাস্থ্য বিধি মেনে ভিজিএফ এর চাল বিতরন করলেন পৌর মেয়র বিপ্লব নোয়াখালীর হাতিয়ায় হত্যাসহ ২৪ মামলার আসামি গ্রেফতার সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসিইউ, পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে গাইবান্ধায় নাগরিক মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত করোনা : রোগীদের চিকিৎসা দিতে যেয়ে নিজেই আক্রান্ত হলেন, ডাঃ শুভ

স্ত্রী-সন্তানকে দেখতে গিয়ে সড়কে হলেন লাশ। চিকিৎসকসহ নিহত দুই

ফোকাস ডেস্কঃ
  • আপডেট টাইম: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১২৭ বার দেখা
চিকিৎসক দিপংকর পোদ্দার। ছবি ফেসবুক থেকে সংগ্রহ।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পিকআপ, সিএনজি অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে চিকিৎসকসহ দুজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টায় শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ বাইপাস সড়কের কলিমনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিসিন ও শিশুরোগ চিকিৎসক মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামের মৃত চন্দন চন্দ্র পোদ্দারের পুত্র দিপংকর পোদ্দার ও ময়মনসিংহের গফুরগাঁও এলাকার সফির উদ্দিনের পুত্র জুলহাস উদ্দিন।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, শায়েস্তাগঞ্জ থেকে একটি সিএনজি (অটোরিকসা) ও টমটম (ইজিবাইক) হবিগঞ্জ যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল জানান, ডা. দীপংকর ৩৯তম বিসিএসএর একজন কর্মকর্তা। তার স্ত্রী সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজে কোর্সে আছেন। তাদের ৬ মাসের এক সন্তানও রয়েছে। বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নাইট ডিউটি করে শুক্রবার সকালে তিনি স্ত্রী ও সন্তানের কাছে যাওয়ার জন্য শায়েস্তাগঞ্জ যাচ্ছিল। সেখান থেকে তিনি সিলেটের গাড়িতে উঠার কথা ছিল। কিন্তু স্ত্রী আর অবুঝ সন্তানের কাছে যাওয়ার আগেই তিনি চলে গেলেন না ফেরার দেশে। তার এই মৃত্যুতে স্বাস্থ্য বিভাগে নেমে এসেছে শোকের ছায়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788