1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
হাতিরঝিল থেকে ১৬ বখাটে কিশোর আটক : বিনোদনপ্রেমীদের নিরাপত্তা বাড়াতে নেয়া হয়েছে বাড়তি ব্যবস্থা - www.bdfocas24.com
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রকৃতি সংরক্ষণ করতে ১৮ কোটি জনগণকে এগিয়ে আসতে হবে: সবুজ আন্দোলন পেগাসাস আছে বলে মানুষ রাতে নিশ্চিন্তে ঘুমোতে পারে : ইজরায়েলি সংস্থা NSO নেশাগ্রস্থ সন্তানের হাতে মা খুন : র‍্যাব ১৩’র হাতে হত্যাকারী মাদকাসক্ত ছেলে গ্রেফতার দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে সরকারি খাস জমিতে অবৈধভাবে দোকানঘর নির্মাণ : ভ্রাম্যমান আদালতের অভিযান দামুড়হুদায় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও স্বর্ণালংকার, নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ২৮ জনকে অর্থদন্ড নরসিংদী জেলা যুবলীগের নেতৃত্বে কলকাতার মিথুন সাহা ! সেনাবাহিনীর সহযোগীতায় স্বাস্থ্য বিধি মেনে ভিজিএফ এর চাল বিতরন করলেন পৌর মেয়র বিপ্লব নোয়াখালীর হাতিয়ায় হত্যাসহ ২৪ মামলার আসামি গ্রেফতার সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসিইউ, পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে গাইবান্ধায় নাগরিক মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত

হাতিরঝিল থেকে ১৬ বখাটে কিশোর আটক : বিনোদনপ্রেমীদের নিরাপত্তা বাড়াতে নেয়া হয়েছে বাড়তি ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ৯৩ বার দেখা
হাতিরঝিল থেকে আটককৃত ১৬ বখাটে কিশোর।

নিরিবিলি যানযট ও কোলাহল মুক্ত পরিবেশ হওয়ায় ঢাকা শহরবাসীর কাছে প্রিয় হয়ে উঠা হাতিরঝিল সম্প্রতি বখাটে কিশোরদের উৎপাতেত কারণে বিষাক্ত হয়ে উঠে। বিনোদনপ্রেমীদের জনৈক এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশের উদ্ধর্ত ন কর্তৃ পক্ষর কাছে হাতিঝিলে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের নীরাপত্তা বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন।

 

জনৈক ওই ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হাতিরঝিলেোভিযান চালিয়ে ১৬ বখাটে কিশোকে আটক করেছে।

 

পুলিশ সূত্রে জানাযায়, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে একজন সম্মানিত নাগরিক জানান যে, রাজধানীর হাতিরঝিল এলাকায় অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। হাতিরঝিল এলাকায় অবসর কাটাতে বা বেড়াতে আসা মানুষের নিরাপত্তা প্রদানের জন্য পুলিশের প্রয়োজনীয় আয়োজন থাকা সত্ত্বেও তার সঠিক ব্যবহার বা পদক্ষেপ নিচ্ছে না এখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা। বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স কতৃপক্ষকে অনুরোধ করা হয়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ পেয়ে পুলিশের উদ্ধর্তন কতৃপক্ষ হাতিরঝিল থানার অফিসার ইনচার্জকে বিষয়তি অবহিত করেন। হা‌তির‌ঝিল থানার তাৎক্ষ‌নিক উ‌দ্যোগ ও তৎপরতায়  মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকায় বেড়াতে আসা লোকজনকে উত্যক্ত করার অভিযোগে ১৬ জন বখাটে কিশোরকে আটক করে।

 

পরে, তাদের পিতা-মাতাকে থানায় ডাকা হলে তারা প্রথমবারের মত ছেলেদের জন্য ক্ষমা প্রার্থ না করেন। বখাটে কিশোরদের বয়সের কথা ভেবে ও অভিভাবকদের কথায় আশ্বস্থ হয়ে আটককৃত ১৬ বখাটেকে পরিবারের জিম্মায় মুক্তি দেওয়া হয়।

 

হাতিরঝিলে অবসর কাটাতে আসা মানুষের বিনোদনকালীন সময় স্বস্তিদায়ক করার লক্ষ্যে আজ বুধবার (১৭ জানুয়ারি) থেকে পোশাকধারি পুলিশের সাথে সাদা পোশাকে অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া, মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। ফলে এখন থেকে এখানে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরও নিরাপদ হবে বলে আশাবাদি হাতিরঝিল থানা পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788