1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

গাংনী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান এমএ খালেকের মতবিনিময়

কামাল হোসেন খান, গাংনী (মেহেরপুর):
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ৩৫ বার দেখা
মেহেরপুর গাংনী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার উপজেলা প্রেসক্লাবের আয়োজনে এ  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাক সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডাম।
সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।
মতবিনিময়কালে প্রধান অতিথি এমএ খালেক বলেন, করোনাকালীন সময়ে বর্তমান সরকার ভূমিকা পালন করায় করোনাার মত বৈশ্বিক সমস্যাকে একটি সহনশীল পর্যায়ে রাখতে সক্ষম হয়েছে। এসময় আমাদের দেশের একটি লোকও না খেয়ে মারা যায়নি। করোনাকালিন সময়ে ঝুঁকি নিয়ে সাংবাদিকরা কাজ করেছেন। জাতীয় পর্যায়ে সকল প্রকার দুর্যোগকালীন সময় সাংবাদিকেরা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে।
বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়া, দেশের উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। তাই দেশের সকল উন্নয়নে সাংবাদিকদের পাশে চান তিনি। তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছরে আমরা পা দিয়েছি।
মেহেরপুর জেলায় একজন মন্ত্রী দিয়েছে সরকার।  আমাদের জেলায় বড় বড় মেঘা প্রকল্পের কাজ শুরু হয়েছে। ইতোমধ্যে রেল লাইন, মেহেরপুর-কুষ্টিয়া সড়ক চার লাইনের কাজ, মুজিবনগরে বিশ্ববিদ্যালয়, নদী খনন, রাস্তাঘাট ও স্কুল কলেজের ভৌত অবকাঠামো বিনির্মাণ হচ্ছে। পৌর নির্বাচন উপলক্ষে তিনি বলেছেন, পৌরবাসীর সরাসরি ভোটে মেয়র নির্বাচিত হউক। তিনি বলেন, সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত শান্তিপূর্ণ সমাজ গঠন হবে। এক সময় জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে একটি নৈরাজ্যকর দেশ তৈরী হয়েছিল। সেটা থেকে দেশকে দেশের মানুষকে বের করে এনেছে সরকার। এখন মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। দেশের মানুষের মাঝে এখন আর হাহাকার নেই। সাম্প্রতিক সময়ে অনুষ্ঠিত সবগুলো পৌর নির্বাচন অবাধ সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, কয়েকটি বাদে সবগুলোই আওয়ামীলীগের মনোনীত প্রার্থীরা বিজয় লাভ করেছে। তিনি বলেন, স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে বঙ্গবন্ধুর নেতৃত্বে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন।
উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাহাজুল সাজুর সঞ্চালনায়-এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল,সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কানন,গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক,সাংবাদিক এ সিদ্দিকী শাহিন,উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এমএ লিংকন, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ, অর্থ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রকিবুল ইসলাম,উপজেলা প্রেসক্লাবের অন্যতম সদস্য ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি হারুন-অর-রশীদ রবিসহ উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৪:২৪)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788