1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৬ অপরাহ্ন

অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ‘আলোর ঝলক’

দীন ইসলাম,ঢাকা:
  • আপডেট টাইম: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
  • ২৩ বার দেখা

প্রতি বছরের মতো এবারো অসহায়-দুস্থ শীতার্তদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেছে ‘আলোর ঝলক’ নামে একটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

গতকাল শনিবার বিকেলে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার বৈরাগীর চর হাইস্কুল মাঠে এই কম্বল বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি ও কটিয়াদী শাখা সোনালী ব্যাংক লি.এর প্রিন্সিপাল অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী কলেজ ছাত্র সংসদ এর সাবেক ভিপি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সিদ্দিকুর রহমান ভুইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসূয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হামিদুল হক দুলাল, সাধারণ সম্পাদক সাইফুল আলম খান, বৈরাগীরচর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক এবিএম বোরহান উদ্দিন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোখলেছুর রহমান, কটিয়াদী কলেজ ছাত্র সংসদ এর সাবেক এজিএস ও বিশিষ্ট্য সমাজ সেবক রুহুল আমিন রেনু, বিশিষ্ট্য সমাজ সেবক নাসির উল্লাহ ভুইঁয়া সজল, ছাত্রনেতা ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কবির উদ্দিন, সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকির, ডাঃ কফিল উদ্দিন, ছাত্র নেতা আফজাল হোসেন ও বাংলাদেশ বেতারের কন্ঠ শিল্পী আব্দুল কাইয়ুম আকন্দসহ সংগঠনের নেতৃবৃন্দ।

কম্বল বিতরণকালে উপস্থিত বক্তারা বলেন, শীত আসলে সবচেয়ে বেশি কষ্টে থাকে গ্রাম-গঞ্জের সাধারণ মানুষ। তাদের খোঁজখবর কেউ নেয় না। সবাই শহরের শীর্তার্ত মানুষদের পাষে থাকে। তাই প্রতিটি বিত্তবান নাগরিকের উচিত নিজ নিজ গ্রামের অসহায় ও দুস্থ শীতার্তদের মানুষের পাশে দাড়ানো। বক্তারা আরো বলেন, এই শীতে যাতে অসহায় ও দু:স্থ্য কেউ কষ্ট না পায় সে জন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রকৃত শীতার্তরা যাতে শীতবস্ত্র পায় সেদিকেও খেয়াল রাখতে হবে। শীতবস্ত্র বিতরণে প্রতি বছরই ‘আলোর ঝলক’ এগিয়ে আসে, আমরা তাদের ধন্যবাদ জানাই।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১১:০৬)
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই রজব, ১৪৪২ হিজরি
  • ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788