1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
সোমবার, ২১ জুন ২০২১, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গরুর জন্য জীবন বীমা কার্যক্রম শুরু হচ্ছে করোনা মহামারি বিধিনিষেধের মেয়াদ ১৫ জুলাই পর্যন্ত বাড়ল দর্শনা চেকপোস্ট দিয়ে ফিরলেন আরও ২৭ বাংলাদেশি দামুড়হুদায় আধুনিক মেশিনের মাধ্যমে বোরো ধান কর্তন ও আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সাংবাদিক রোজিনা ইসলামেরর নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে চুয়াডাঙ্গায় সংবাদকর্মীদের বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত দামুড়হুদার কোমরপুরে রাতের আধাঁরে ভৈরব নদীর পাড় কেটে সাবাড়! মাটি খেকো জাহিদুল ও লাল্টু বেপরোয়া দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরলেন আরও ৬৫ জন, একজন করোনা পজিটিভ লেবাননের হিজবুল্লাহর রেকর্ড ভঙ্গ: ইসরায়েলে ৩,০০০ রকেট নিক্ষেপ ঈদের নামাজ পড়া হলোনা হৃদয়ের!

অবৈধ অর্থ সম্পদ অর্জন ঝিনাইদহের সাবেক ওসি ও তার স্ত্রীর বিরু‌দ্ধে দুদ‌কের মামলা

সম্রাট হোসেন, ঝিনাইদহ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ৪৮ বার দেখা

ঝিনাইদহ সদর থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার ও তার স্ত্রী কৃষ্ণা রানী অধিকারীর বিরুদ্ধে তিন কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনে পৃথক দুটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ওসি হরেন্দ্র নাথ সরকার ও তার স্ত্রী কৃষ্ণারানী অধিকারীর বাড়ি সাতক্ষীরার আশাশুনি বাশীরামপুর গ্রামে।

 

সাবেক ওসি হরেন্দ্র বর্তমানে রাঙামাটি পুলিশের বিশেষ প্রশিক্ষণ কেন্দ্রের (পিএসটিএস) পরিদর্শক। কুষ্টিয়া দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. নাছরুল্লাহ হোসাইন বাদী হয়ে মামলা দুটি করেন। মামলার এজাহারে বলা হয়, ওসি হরেন্দ্র নাথ সরকার অবৈধ ভাবে ২ কোটি ৮৭ লাখ ৫৭ হাজার ৭৮৪ টাকা আয় করেছেন। এই টাকার কোনো ব্যাখ্যা তিনি দিতে পারেননি। একই ভাবে তার স্ত্রী কৃষ্ণারানী অধিকারী ৩২ লাখ ৮০ হাজার ৭০৪ টাকার কোনো ব্যাখ্যা দিতে পারেননি। ২০০৪ সালের দুর্নীতি দমন কমিশন আইনের ২৬(২) ও ২৭(১) ধারা এবং ২০১২ সালের ৪(২) ও ৪(৩) এর মানি লন্ডারিং প্রতিরোধ আইনের মামলা দুটি রজু হয়। মামলার বাদী কুষ্টিয়া দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. নাছরুল্লাহ হোসাইন বলেন, আইন মোতাবেক আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

এ বিষয়ে বর্তমানে রাঙামাটি জেলার পুলিশের বিশেষ প্রশিক্ষণ কেন্দ্রে (পিএসটিএস) কর্মরত পুলিশ পরিদর্শক হরেন্দ্রনাথ সরকারের সাথে মুঠোফোনে কথা হ‌লে তিনি জানান, হ্যাঁ, এর আগে দুদক একটা তদন্ত করেছিলো। তবে মামলা হয়েছে সেটা আমার জানা নাই। প্লিজ দয়া করে বিষয়টি নিউজ টিউজে আইনেন না। উনারা তো আমার ফাইলপত্রও ঠিকভাবে দেখে নাই। আমাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগও দেই নাই। উনারা আন্দাজে কীভাবে কী করলেন আমি বুঝলাম না।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:৫৩)
  • ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788