1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০১:৫২ অপরাহ্ন

টেকনাফ থেকে দশ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১
  • ৪২ বার দেখা

আজ বিজিবি’র অভিযানে টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, ১৯ ফেব্রুয়ারি ২০২১ তারিখ টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার আনোয়ার প্রজেক্ট সংলগ্ন এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল দ্রুত বর্ণিত এলাকায় গমন করতঃ গোপনে অবস্থান গ্রহণ করে।

আনুমানিক ০২১০ ঘটিকায় টহলদল ০১ (এক) জন দুষ্কৃতিকারী ব্যক্তিকে আনোয়ার প্রজেক্ট এর পশ্চিম দিক হতে কচু ক্ষেত দিয়ে টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কের দিকে গমন করতে দেখে। বিজিবি’র টহলদলকে লক্ষ্য করা মাত্রই উক্ত ব্যক্তি কচু ক্ষেতে ছোট প্যাকেট সাদৃশ্য বস্তু ফেলে দিয়ে ঘন কুয়াশা ও অন্ধকারের সুযোগ নিয়ে কচু ক্ষেতের আঁড় ব্যবহার করে দ্রুত দৌঁড়ে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল উক্ত স্থানে পৌঁছে তল্লাশী অভিযান পরিচালনা করে। তল্লাশীর এক পর্যায়ে পরিত্যক্ত অবস্থায় ০১টি প্লাষ্টিকের ছোট প্যাকেট উদ্ধার করে। উদ্ধারকৃত প্যাকেটের ভিতর হতে ৩০,০০,০০০/- টাকা মূল্যমানের ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়। পরবর্তীতে ইয়াবা কারবারীকে আটকের নিমিত্তে বর্ণিত এলাকা ও পার্শ্ববর্তী স্থানে ০৩০০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারী/তার সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

উক্ত স্থানে অন্য কোন অসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় ইয়াবা কারবারীকে সনাক্ত করাও সম্ভব হয়নি। তবে তাকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে। উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের ষ্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম গ্রহণ পরবর্তীতে তা উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১:৫২)
  • ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788