1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:২৭ অপরাহ্ন

এক অন্যরকম পাখি! মধুমিতার ছবি নিয়ে হৈচৈ

ফোকাস অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৬৭ বার দেখা
মধুমিতা সরকার

সম্প্রতি ইন্সটাগ্রামে অভিনেত্রী মধুমিতা সরকারের ফলোয়ার্স বেড়ে এক লক্ষ হয়েছে। এই কারণে মধুমিতা যথেষ্ট খুশি। সেই খুশি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতে ইন্সটাগ্রামে গাঢ় সবুজ রঙের পোশাকে মধুমিতা ছবি শেয়ার করলেন।
নিজের ছবি শেয়ার করে মধুমিতা নিজেই প্রশংসা করলেন নিজের। মধুমিতার এই ছবিটি ভাইরাল হয়েছে।

মধুমিতা সরকার

কিছুদিন আগেই রিলিজ হয়েছে মৈনাক ভৌমিক পরিচালিত ফিল্ম ‘চিনি’র পোস্টার। নীল রঙের এই পোস্টারে অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য-কেও। এই ফিল্মে তাঁরা মা ও মেয়ের ভূমিকায় অভিনয় করছেন। এবার রিলিজ হল ‘চিনি’র ট্রেলার। প্রকৃতপক্ষে মা ও মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরী ‘চিনি’। ‘চিনি’ হয়তো অনেকাংশে এক মহিলার গল্প যিনি একসময় বাঙালি পরিবারের আটপৌরে গৃহবধূ হলেও পরবর্তীতে সম্পূর্ণ পরিবর্তিত হয়ে যান। অ্যালকোহলের প্রতি আসক্তি, নিজের মতো করে জীবন বাঁচা মহিলাকে আলাদা দিশা এনে দিলেও তাঁর মেয়ের মনে তা নেতিবাচক প্রভাব তৈরী করে।

ট্রেলার দেখে মনে হয়, ফিল্মটা আসলে মধুমিতার নয়, অপরাজিতার। অপরাজিতার অভিনয় সবাইকে ফিকে করে দিয়েছে। ২৫ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘চিনি’। মধুমিতা নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে সবাইকে ‘চিনি’র পোস্টার রিলিজের কথা জানিয়েছেন। নেটিজেনরা মধুমিতাকে ‘চিনি’র জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেত্রী মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর স্টার জলসার বিখ‍্যাত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না ‘-র ‘পাখি’ চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়। পাখির ফ্যাশন নকল করে বাজারে আসে পমপম ডিজাইনের গয়না ও পোশাক। কিন্তু মধুমিতাকে সবচেয়ে জনপ্রিয় করে তোলে ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে মধুমিতা হয়ে ওঠেন দর্শকদের পাশের বাড়ির মেয়ে। এরপর মধুমিতার কাছে আসতে থাকে ফিল্মের অফার।

টলিউডে মধুমিতার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে মধুমিতা প্রশংসনীয় হন। মৈনাক ভৌমিক পরিচালিত ফিল্ম ‘চিনি’তে মধুমিতা ও অপরাজিতা ছাড়াও অভিনয় করছেন সৌরভ দাস, অলিভিয়া সরকার প্রমুখ। অপরাজিতার অভিনয়ের পাশে মধুমিতার অভিনয় শক্তিশালী কিনা তা বলে দিতে চলেছে আগামী 25 শে ডিসেম্বর।

‘সবিনয় নিবেদন’-এর সেট থেকে মধুমিতার সঙ্গে পরিচয় হয়েছিল অভিনেতা সৌরভ চক্রবর্তীর। তাঁদের বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। একসময় তাঁরা দুজনে বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই সৌরভের বিরুদ্ধে পরকীয়া সম্পর্কের অভিযোগ আনেন মধুমিতা। এরপর মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদের পর মধুমিতা এক নামী প্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে এখনও অবধি তাঁর কোনো সম্পর্কের সত্যতা প্রমাণ হয়নি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:২৭)
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২১শে রজব, ১৪৪২ হিজরি
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788