1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু কাপের প্লে-অফের লাইনআপ ও সূচি চূড়ান্ত

অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম: সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৮১ বার দেখা

চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের লিগ পর্বের ম্যাচ হয়েছে। লিগ পর্বের ২০ ম্যাচ শেষে (প্রতিটি দল ৮টি করে) পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে গাজী গ্রুপ চট্টগ্রাম। ৮ ম্যাচের ৭টি ম্যাচেই জয় পেয়েছে মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন দলটি। ৮ ম্যাচের মধ্যে ৪টিতে জিতে বন্দর নগরীর দলটির পরেই অবস্থান করছে জেমকন খুলনা।

তৃতীয় স্থানে রয়েছে বেক্সিমকো ঢাকা। খুলনার সমান ৪টি জয়ে ৮ পয়েন্টধারী হলেও রান রেটের হিসেবে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে উঠতে পারেনি মুশফিক বাহিনী। আর শেষ ম্যাচে ঢাকাকে হারিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে টপকে চতুর্থ স্থানে উঠে আসে ৮ ম্যাচে ৩ জয় পাওয়া ফরচুন বরিশাল। ফলে টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে ৪ পয়েন্টধারী রাজশাহী, যারা জয় পেয়েছিল কেবল নিজেদের প্রথম দুই ম্যাচেই।

এমন হিসেব নিকেশ শেষে চূড়ান্ত হয়েছে প্লে-অফের লাইনআপও। আগামী ১৪ ডিসেম্বর সন্ধ্যায় পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল চট্টগ্রাম ও খুলনা লড়বে প্রথম কোয়ালিফায়ারে। এতে জয়ী দল সরাসরি উঠবে ফাইনালে। পরাজিত দলের জন্যও থাকছে আরেকটি সুযোগ।

একইদিন দুপুরে পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানে থেকে প্লে-অফ নিশ্চিত করা দল ঢাকা ও বরিশাল পরস্পরের বিরুদ্ধে লড়বে এলিমিনেটরে। এতে পরাজিত দল বাদ পড়বে, আর জয়ী দলটি আগামী ১৫ ডিসেম্বর বিকেলে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলবে প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দলের বিপক্ষে। এই ম্যাচের জয়ী দল ১৮ ডিসেম্বরের ফাইনালে খেলবে প্রথম কোয়ালিফায়ারে জয়ী দলের বিপক্ষে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ১০:০০)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788