1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

নতুন বছরে ‘সাধের ময়না’ নিয়ে আসছে মিলন।

বিনোদন প্রতিবেদক, ঢাকা:
  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৯৫ বার দেখা

নিজের মায়াবী কন্ঠ আর সুরের যাদুতে সঙ্গীত পিপাসুদের মনে অনন্য এক জায়গা করে নিয়েছে মুহাম্মদ মিলন। নিয়মিত ভালো ভালো কাজ উপহার দিয়ে যাচ্ছেন শ্রোতা-দর্শকদের। আসছে নতুন বছরে বড় চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। নতুন গান-ভিডিও ‘সাধের ময়না’ প্রকাশ পাচ্ছে নতুন বছরের প্রথম দিনেই। গানটি প্রকাশ করছে রঙ্গন মিউজিক। এ জানুয়ারী ২০২১ রঙ্গন মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানচিত্রটি।

জামাল হোসেনের গীতিকবিতায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। রোমান্টিক গল্পে, আমাদের সমাজের অসঙ্গতির গুরুত্বপূর্ণ ম্যাসেজ নিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এটির গল্প, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহিন আওলাদ। মানিকগঞ্জ ও পূবাইলের মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়ন করা হয়েছে গানটির ভিডিও। অভিনয় করেছেন মিষ্টি জাহান, মিলন, সেলিম রেজা এবং নুর মোহাম্মদ।

নতুন এই গানচিত্র নিয়ে মিলন জানালেন- গানটির কথা সুর হৃদয়ষ্পর্শী। শ্রদ্ধেয় জামাল ভাই অসাধারণ কাব্য মালায় গানটি সাজিয়েছেন। রেজওয়ান ভাই দারুন সুর ও সঙ্গেীতায়োজন করেছেন। আমার গায়কীর সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি আমি। আর ভিডিওর কথা বলবো, এর আগেও মাহিন ভাইয়ের সাথে আমার একাধীক কাজ হয়েছে যার সব গুলোই ছিলো ব্যতিক্রম এবং শ্রোতা-দর্শকদের জন্য চমক। এটিও তার ব্যতিক্রম নয়। তার মিউজিক ভিডিও মানেই গল্প-সংলাপ আর চিত্রনাট্যে মানুষকে দায়বদ্ধতায় বেধে রাখার যাদু। এই ভিডিওটির সেরকমই। আশা করছি সাধের ময়না সবার ভালো লাগবে।

গীতিকার জামাল হোসেন বলেন- ‘সাধের ময়না’ একটি স্যাড রোমান্টিক গান। সুর ও সঙ্গীত দারুন হয়েছে, মিলন অসাধারণ গেয়েছে। আর মাহিন আওলাদের ভিডিও মানেই ভিন্নতা। তার প্রতিটি কাজ আলাদা। একটির সাথে অন্যটির মিল খুঁজে পাওয়া যায় না। সে গল্প, সংলাপ ও চিত্রনাট্যে আবারো তার মুন্সীয়ানা দেখিয়েছে। সব মিলে রঙ্গন মিউজিকের নতুন বছরের প্রথম নিবেদন সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

নির্মাতা মাহিন আওলাদ জানালেন- ‘আমি বরাবরই একটু ভিন্ন ধারার কাজ করতে পছন্দ করি এবং আমার প্রতিটি কাজেই আমাদের সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে একটি ম্যাসেজ থাকে। এই কাজটিতেও একটি ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছি। আমি আশা করছি আমার পূর্বের কাজগুলোর ন্যায় এই কাজটিও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। বাকিটা দর্শক গানটির ভিডিও দেখার পর মুল্যায়ন করবেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৫:০৮)
  • ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৫শে রজব, ১৪৪২ হিজরি
  • ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788