1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় ৮ মা‌সের অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

বিশেষ প্রতিনিধি, চুয়াডাঙ্গা:
  • আপডেট টাইম: সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৩৩৫ বার দেখা
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় আট মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে তার শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রুমানা খাতুন সদর উপজেলার বালিয়াকান্দি গ্রামের সাইদুর রহমানের স্ত্রী এবং একই উপজেলার রনগোহাইল গ্রামের মগরেব মিস্ত্রির মেয়ে।

নিহতের মা ছেরে বেগম অভিযোগ করে বলেন, ‘রুমানা ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিল। তাকে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করত। রোববার বিকাল ৪টার দিকে আমাদের খবর দেয়া হয় রুমানা খুব অসুস্থ, তাকে হাসপাতালে নেয়া হয়েছে। হাসপাতালে গিয়ে রুমানার লাশ দেখতে পাই। সন্ধ্যার পর কৌশলে লাশ রেখে সটকে পড়ে স্বামীর পরিবারের লোকজন।’

এদিকে রোববার রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে স্থানীয় হিজলগাড়ি ক্যাম্প ইনচার্জ এসআই তাপস সরকার রনগোহাইল গ্রামে এসে রুমানার মা-বাবার অভিযোগ শোনেন।

রুমানা পরিবারের দাবি, শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে রুমানাকে মেরে ফেলেছে। এসআই তাপস সরকার যুগান্তরকে বলেন, ‘প্রাথমিকভাবে মনে হচ্ছে রুমানার মৃত্যু স্বাভাবিকভাবে হয়নি। তবে ময়নাতদন্ত করলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সোমবার সকালে লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক সাজিদ হাসান বলেন, ‘ধারণা করা হচ্ছে অন্তঃসত্ত্বাজনিত কারণে বাড়িতে রুমানার খিঁচুনি ওঠে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছিল। কিন্তু তার আগেই রুমানা মারা যায়। তবে ময়নাতদন্ত করে করলে সঠিক মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৭:২৮)
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৯শে রজব, ১৪৪২ হিজরি
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788