1. bdfocas24@gmail.com : newsroom :
  2. arifahok27@gmail.com : Alifa hok : Alifa hok
  3. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
লাশের সারি দেকে সবাই হতবাক! নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭ - www.bdfocas24.com
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভূমিকম্পে কেঁপে উঠলো সারাদেশে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের অন্তত ১৫ কিলোমিটার তীব্র যানজট টিকেটিং এজেন্সি টুয়েন্টিফোর টিকেটি ডটকমের পরিচালক গ্রেপ্তার মালিকানা নিলেও, নগদের বড় অংকের ঋণের দায়ভার নেবে না ডাক বিভাগ চুয়াডাঙ্গায় একদিনে ছয় ওসির রদবদল পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান রিন্টুসহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ পলাশবাড়ীতে সড়কের পাশে ড্রেন নির্মাণে বৈষম্যের স্বীকার হয়ে অর্ধশতাধিক ব্যবসায়ী নিঃস্ব জনপ্রশাসন প্রতিমন্ত্রীর সাথে সৌজন্যে সাক্ষাৎ করলেন মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে অচল বৃদ্ধের বয়স্ক ভাতার টাকা উদ্ধার পুলিশ সুপারের মধ্যস্থতায় অবুঝ শিশুকন্যা নুসরাত ফিরে পেলো তার বাবা-মাকে

লাশের সারি দেকে সবাই হতবাক! নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

জাহাঙ্গীর আলম, নেত্রকোণাঃ
  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৪১৪ বার দেখা

সবাই হতবাক! একই পরিবারের ছয় জনের লাশের সারি। এর আগে একসঙ্গে এতগুলো লাশ দেখেনি এলাকাবাসী। ক্ষত-বিক্ষত এই লাশের মিছিল স্তব্ধ করেছে সবাইকে। ঘটনাস্থল নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের পেচুয়ালেঞ্জী গ্রাম।

এ ঘটনায় এলাকায় এখন শোকের মাতম চলছে। নিহতদের স্বজনদের সান্ত্বনা দেয়ার ভাষা খুঁজে পাচ্ছিলেন না প্রতিবেশীরাও। স্তব্ধ সবাই।

মনসিংহের তারাকান্দায় বাস – সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জন সিএনজি যাত্রীসহ চালক নিহত হয়েছে। আজ রবিবার (৩ জানুয়ারী) দুপুর দেড় টার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কে উপজেলার গাছতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ ডিসেম্বরেই সড়কে ঝরলো ৪৬৪ মানুষের প্রাণ!

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, নেত্রকোণাগামী একটি সিএনজি ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের গাছতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেক আসা শাহজালাল নামে একটি বাসের সাথে সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজি থাকা ৬ যাত্রী নিহত হয়। এসময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান বলেও জানান তিনি।

নিহতরা হচ্ছে, পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের পেচুয়ালেঞ্জি গ্রামের একই পরিবারের মাওলনা ফারুক (২৫), নিজাম উদ্দিন (২৭), জোৎস্না (২৫), মাসুমা (২০), জুলেখা (২২), রাকিবুল (৩০) ও তিনদিনের শিশু।

আরও পড়ুনঃ বিয়ের দুই মাস ১০ দিনের মাথায় নববধুর সন্তান প্রসব, হাসপাতালেই তালাক

পরিবারের ছয়জনের মৃত্যুর খবরে ফারুকের মা আয়েশা খাতুন এখন পাগলপ্রায়। বারবার মুর্ছা যাচ্ছিলেন আর বলছিলেন, ‘কথা ছিল বাড়িতে নতুন অতিথি এলে আত্মীয়-স্বজনদের নিয়ে করা হবে আকিকার অনুষ্ঠান। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই সব শেষ হয়ে গেছে। এখন কাকে নিয়ে বাঁচব। আমার আর কেউ রইলো না।’

এই দুর্ঘটনায় রাশেদার ছেলে, মেয়ে, নাতি, ছেলের বৌসহ ছয়জন মারা গেছেন। তার আহাজারিতে ভার হয়ে আসছিল এলাকার আকাশ বাতাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788