1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩ দামুড়হুদায় ওরা বন্ধু সংঘ’র উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরন পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি সিলেটে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত প্রাণঘাতী করোনার ভয়াবহ পরিস্থিতিতেও এপ্রিলে ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ লকডাউনে কিস্তি আদায়, বিপাকে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের পরিবারগুলো! কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ আলমডাঙ্গায় পাখি ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধা নিহত স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে খোলা যাবে দোকান-শপিংমল করোনায় দেশে আরও ৮৮ মৃত্যু, আক্রান্ত ৩৬২৯

চুরির অপবাদ দিয়ে যু্বককে বেধড়ক মারপিট: জরিমানার টাকা মেম্বা‌রের পকেটে

কার্পাসডাঙ্গা (দামুড়হুদা) প্রতিনিধ :
  • আপডেট টাইম: শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ২০০ বার দেখা

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামে চুরির অপবাদ দিয়ে এক যুবককে বেধড়ক মারপিট করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঐ যুবকের দুহাত দড়ি দিয়ে বেঁধে রেখে ঘন্টা খানেক দাড় করিয়ে সালিশ বৈঠক করে ৩০ হাজার টাকা জরিমানা করার ঘটনা ঘটেছে।

 

জ‌রিমানার টাকার থে‌কে ১০ হাজার টাকা কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের মেম্বর জামায়াতের নেতা আশাদুল পকেটে ভরেছেন বলে অভিযোগ করেছেন যুবকের পরিবার।

 

জানা গেছে, ৮ জানুয়া‌রি শক্রুবার সকাল ৮ টার দিকে কানাইডাঙ্গা গ্রামের আ:সামাদের ছেলে আকাশ কানাইডাঙ্গা প্রাইমারী স্কুলের পাশে নুরুল মার্কেটে অবস্থিত নুরুলের ছেলে শরিফুলের দোকানে গি‌য়ে কফি পান করে বাইরে চলে আসে। কিছুক্ষন পর শরিফুল আকাশকে ডেকে টাকা চুরির অপবাদ দিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজসহ বেধড়ক মারপিট করতে থাকে।

 

এসময় সে ব‌লে আমার দোকানের ৩০ হাজার টাকা চুরি করেছিস। কিছুক্ষন পর তার আরো ভায়েরা এসে মারপিটে যোগ দেয়। এক পর্যা‌য়ে আকাশ অজ্ঞান হয়ে পড়ে। পরক্ষনে আকাশকে দোকানের সামনে নিয়ে এসে দুইহাত দড়ি দিয়ে বেঁধে দাড় করিয়ে রাখে।

এসময় স্থানীয় ইউপি সদস্য আশাদুলের নেতৃত্বে আরো কয়েকজন মাতব্বরকে সাথে নিয়ে বিচার সালিশ করে আকাশকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এই টাকার ২০ হাজার দোকানদার শরিফুল ও ১০ হাজার টাকা স্থানীয় মেম্বর আশাদুল নেই।

 

আকাশের মা জানান, মেম্বরের ১০ হাজার টাকা দেওয়া হয়েছে। বাকি ২০ হাজার টাকা শরিফুল নেবে।

 

এবিষয়ে শরিফুলের দোকানে গেলে তার বাবা নুরুল ইসলাম জানান, কোন কিছু করতে হবেনা। সব আমি দেখছি।

সাংবাদিকদের দেখে স্থানীয় একজন মহিলা জানান, মেম্বরের বউয়ের শাড়ি কেনার টাকা নেই হয়তো তাই সে জরিমানা করে নিজেই দশ হাজার খাচ্ছে।

এ বিষয়ে স্থানীয় মেম্বর আশাদুলের সাথে কথা বললে তিনি ঘটনার সতত‌্যা নি‌শ্চিত ক‌রে জানান, মাতব্বররা মিলে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমতা আমতা করে বলেন এই টাকা দি‌য়ে জনগনের কাজ করা হবে।

 

আকাশের সাথে কথা বললে সে নিজেকে পুরোপুরি নির্দোশ দাবী করে ষড়যন্ত্রের স্বীকার জানান। তাকে বেধড়ক মারপিট করা হয়েছে তার জ্ঞান ছিলোনা কে কি বলেছে আর সে মারের অত্যাচারে কি বলেছে তার স্মরন নেই। তবে নাম না প্রকাশ করার শর্তে বেশ কয়েকজন জানান আকাশ ছিঁচকে চোর।

ইউপি সদস্য আশাদুলের টাকা পকেটস্থ করার ঘটনায় এলাকা জুড়ে ছি ছি রব উঠেছে। আকাশকে বেধড়ক মারপিট করাসহ দড়ি দিয়ে বেঁধে রেখে ৩০ হাজার টাকা জরিমানা ও ১০ হাজার টাকা মেম্বর ও নেতারা মিলে ভাগবাটোয়ারা করাই শরিফুলসহ তার ভাইদের ও আশাদুল মেম্বর ও মাতব্বরদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যাবস্থা নিতে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলামের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৪:২৬)
  • ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে রমজান, ১৪৪২ হিজরি
  • ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788