1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩ দামুড়হুদায় ওরা বন্ধু সংঘ’র উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরন পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি সিলেটে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত প্রাণঘাতী করোনার ভয়াবহ পরিস্থিতিতেও এপ্রিলে ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ লকডাউনে কিস্তি আদায়, বিপাকে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের পরিবারগুলো! কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ আলমডাঙ্গায় পাখি ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধা নিহত স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে খোলা যাবে দোকান-শপিংমল করোনায় দেশে আরও ৮৮ মৃত্যু, আক্রান্ত ৩৬২৯

করোনা ভ্যাকসিনের প্রথম চালান চুয়াডাঙ্গায়

শামীম রেজা, চুয়াডাঙ্গা:
  • আপডেট টাইম: শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১
  • ১৭০ বার দেখা

করোনা ভ্যাকসিনের ৩৬ হাজার ডোস এসেছে আজ শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

বেক্সিমকো ফার্মাসিটিক্যালসের ভ্যাকসিনবাহি গাড়িটি চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসে প্রবেশ করলে সে খানে উপস্তিত ছিলেন সিভিল সার্জন এএসএম মারুফ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার কনক কান্তি দাস, সিনিয়র কনস্যালট্যান্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন, ডা. আবুল হোসেন, মেডিক্যাল অফিসার ডা. মো. আউলিয়ার রহমান, ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক কে এম মুহসীনিন মাহবুব, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা অা:লীগের যুগ্নসাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দা টোটন প্রমুখ।

 

বেক্সিমকো ফার্মাসিটিউক্যাল ডেপুটি ম্যানেজার ডিস্ট্রিবিউশন কামরুল আহসান জানান, শুক্রবার খুলনা বিভাগের ৬টি জেলায় ভ্যাকসিন বিতরণ করা হয়েছে। এর মধ্যে-কুষ্টিয়ায় ৫ কার্টন,মেহেরপুরে ১ কার্টন, চুয়াডাঙ্গায় ৩ কার্টুন, ঝিনাইদহে ৫ কার্টুন, মাগুরায় ২ কার্টুন ও নড়াইলে ২ কার্টুন। প্রতিটি কার্টুনে ১২শ’ ভায়াল আছে। এতে ১২ হাজার ডোজ হবে।

 

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহের শেষ ভাগে জেলায় ৫০টি কেন্দ্রের মাধ্যমে এই ভ্যাকসিন প্রয়োগ করা হবে। ভ্যাকিসিনগুলো সিভিল সার্জন অফিসের ইপিআই স্টোরে আইএলআর ফ্রিজে সংরক্ষন করা হয়েছে।

 

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার জানান, সঠিক ও সুষ্ঠভাবে এই ভ্যাকসিন প্রদানের জন্য একটি কমিটি হয়েছে। যারা পুরো বিষয়টি মনিটরিং করবে এবং এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা করবে। পর্যায়ক্রমে জেলার সবাইকে এ ভ্যাকসিন দেয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৪:০৯)
  • ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে রমজান, ১৪৪২ হিজরি
  • ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788