1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩ দামুড়হুদায় ওরা বন্ধু সংঘ’র উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরন পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি সিলেটে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত প্রাণঘাতী করোনার ভয়াবহ পরিস্থিতিতেও এপ্রিলে ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ লকডাউনে কিস্তি আদায়, বিপাকে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের পরিবারগুলো! কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ আলমডাঙ্গায় পাখি ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধা নিহত স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে খোলা যাবে দোকান-শপিংমল করোনায় দেশে আরও ৮৮ মৃত্যু, আক্রান্ত ৩৬২৯

টেকনাফে ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ:
  • আপডেট টাইম: শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ৬৩ বার দেখা

আজ মধ্য রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবাসহ ০২ মাদক পাচারকারীকে আটক করা হয় এবং পাচারকার্যে ব্যবহৃত একটি ডিঙ্গি নৌকা জব্দ করা হয়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লেঃ কমান্ডার সাইয়েদুল মোরসালিন (স্টেশন কমান্ডার টেকনাফ) এর নেতৃত্বে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং জালিয়াপাড়া ০২ নং সুইস এলাকায় নাফ নদীতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় নাফ নদীতে মায়ানমার সীমানা অতিক্রম করে ০১টি ডিঙ্গি নৌকা বাংলাদেশের সীমানায় আসতে দেখা যায়। নৌকাটি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা স্পীড বোট নিয়ে ধাওয়া করে ধরে ফেলে এবং পরবর্তীতে নৌকাটিতে তল্লাশি চালিয়ে ০১টি প্লাস্টিক প্যাকেটে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক পাচারকারীকে আটক করে।

আটককৃত মাদকপাচারী মোহাম্মদ নুর (২৪) কক্সবাজার জেলার বড়ইতলী গ্রামের টেকনাফ থানার মোঃ মোঃ ইউনুস এর ছেলে এবং মোঃ লিয়াকত আলী(১৮) একই গ্রামের নুর ইসলাম এর ছেলে।

পরবর্তীতে আটককৃত দুইজন মাদক পাচারকারীসহ পাচারকার্যে ব্যাবহৃত ডিঙ্গি নৌকাটি এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৩:৪০)
  • ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে রমজান, ১৪৪২ হিজরি
  • ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788