1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
সোমবার, ২১ জুন ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গরুর জন্য জীবন বীমা কার্যক্রম শুরু হচ্ছে করোনা মহামারি বিধিনিষেধের মেয়াদ ১৫ জুলাই পর্যন্ত বাড়ল দর্শনা চেকপোস্ট দিয়ে ফিরলেন আরও ২৭ বাংলাদেশি দামুড়হুদায় আধুনিক মেশিনের মাধ্যমে বোরো ধান কর্তন ও আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সাংবাদিক রোজিনা ইসলামেরর নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে চুয়াডাঙ্গায় সংবাদকর্মীদের বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত দামুড়হুদার কোমরপুরে রাতের আধাঁরে ভৈরব নদীর পাড় কেটে সাবাড়! মাটি খেকো জাহিদুল ও লাল্টু বেপরোয়া দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরলেন আরও ৬৫ জন, একজন করোনা পজিটিভ লেবাননের হিজবুল্লাহর রেকর্ড ভঙ্গ: ইসরায়েলে ৩,০০০ রকেট নিক্ষেপ ঈদের নামাজ পড়া হলোনা হৃদয়ের!

পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি

আশরাফুল ইসলাম,গাইবান্ধা:
  • আপডেট টাইম: শনিবার, ৮ মে, ২০২১
  • ৪৯ বার দেখা

 

আমার চাকুরির ছয় বছরেও দেখিনি এ স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর ! কারণবশত বিদ্যুৎ না থাকলে মোমবাতি জ্বালিয়ে চিকিৎসা সেবা সহ অফিসিয়াল কাজকর্ম করতে হয় বলে এমনটাই অভিযোগ করলেন গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত একজন চিকিৎসক! ছবিটি ৭ই মে শুক্রবার সন্ধ্যায় তোলা হয় পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের জরুরী বিভাগ থেকে ।

বর্তমান সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উন্নতি ও শয্যা সংখ্যা বেশী হলেও উন্নতি হয়নি স্বাস্থ্য সেবার ও পরিবেশের । বিদ্যুৎ চলে গেলে এখনো মান্দতা আমলের মতো কুপির বদলে মোমবাতির আগুনের আলোতে হয় জরুরী বিভাগের চিকিৎসা ।

দীর্ঘদিনের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের জেনারেটর চাহিদা স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়ার পরে বছরের পর বছর পেরিয়ে গেলেও আজ দেওয়া হয়নি একটি জেনারেট । বিদ্যুৎ সংযোগ না থাকলে রোগীদের সহ জরুরী বিভাগের অবস্থা থাকে অন্ধকার । অবশেষে কতব্যরত চিকিৎসকদের চাহিদা অনুযায়ী ব্যবস্থা করা হয় মোমবাতির আলোর।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের জন্য জরুরী ভিক্তিতে যেমন প্রয়োজন যেমন একটি জেনারেট তেমনি প্রয়োজন রয়েছে কর্মচারির । কর্মচারি সংকটের কারণে স্বাস্থ্য সেবা দিতে হিমশিম খেতে হয় চিকিৎসকদের । বিষয় গুলো আমলে নিয়ে দ্রুত সমাধানে স্থানীয় সচেতন মানুষ স্থানীয় জাতীয় সংসদ সদস্য , জেলা প্রশাসক,জেলা সিভিল সার্জনসহ সংশ্লিষ্টদের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৯:২৯)
  • ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788