1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
সোমবার, ২১ জুন ২০২১, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গরুর জন্য জীবন বীমা কার্যক্রম শুরু হচ্ছে করোনা মহামারি বিধিনিষেধের মেয়াদ ১৫ জুলাই পর্যন্ত বাড়ল দর্শনা চেকপোস্ট দিয়ে ফিরলেন আরও ২৭ বাংলাদেশি দামুড়হুদায় আধুনিক মেশিনের মাধ্যমে বোরো ধান কর্তন ও আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সাংবাদিক রোজিনা ইসলামেরর নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে চুয়াডাঙ্গায় সংবাদকর্মীদের বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত দামুড়হুদার কোমরপুরে রাতের আধাঁরে ভৈরব নদীর পাড় কেটে সাবাড়! মাটি খেকো জাহিদুল ও লাল্টু বেপরোয়া দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরলেন আরও ৬৫ জন, একজন করোনা পজিটিভ লেবাননের হিজবুল্লাহর রেকর্ড ভঙ্গ: ইসরায়েলে ৩,০০০ রকেট নিক্ষেপ ঈদের নামাজ পড়া হলোনা হৃদয়ের!

চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩

চুয়াডাঙ্গা প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম: রবিবার, ৯ মে, ২০২১
  • ৪৬ বার দেখা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ফেনসিডিল আটক করার সময় পুলিশের ৫ পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার বিকাল ৪টার দিকে ঈশ্বরচন্দ্রপুর কবরস্থানের পাশে এঘটনা ঘটে।

 

এঘটনায় পুলিশের উপ-পরিদর্শকসহ ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন- দর্শনা থানার এসআই মাহমুদুল হক, এএসআই শাহিন, এএসআই মামুন ও এএসআই ইদ্রিস আলীসহ দুই কনেসট্যাবল। তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। একই সময় তিনজন মাদক চোরাকারবারি আটক করে ২৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

 

আটককৃতরা হলো, দর্শনা পৌরসভার সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী (৫২) ও তার ছেলে খায়রুল ইসলাম (৩২) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিম (২৮)।

এ ঘটনায় দর্শনা থানায় মাদক ও পুলিশের ওপর হামলায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন দর্শনা থানা পুলিশ।

 

পুলিশ সূত্রে জানায়, শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার এসআই মাহমুদুল হকের নেতৃত্বে ৫ পুলিশ কর্মকর্তা দর্শনার সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদক চোরাকারবারি বিরোধী অভিযান চালায়।

 

অভিযান কালে ১০৮ ফেনসিডিলসহ ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী (৫২) কে আটক করে পুলিশ। এসময় হাসেম আলীর ছেলে খায়রুল ইসলাম ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিমসহ অজ্ঞাত বেশ কয়েকজন পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

 

খবর পেয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব রহমানের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চারিদিক ঘিরে ফেলে অভিযান চালায়।

 

এই অভিযানে ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী ও তার ছেলে খায়রুল ইসলাম এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিমকে ২৬ বোতল ফেনসিডিলসহ আটক করতে সক্ষম হয়।

 

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব রহমান কাজল জানায়, দর্শনা পৌরসভার সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদক বিরোধী অভিযানে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী হাসেম আলীকে ফেনসিডিলসহ আটক করা হলে পুলিশের ওপর হামলা করে চোরাকারবারিরা। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় ৫ পুলিশ কর্মকর্তা আহত হয়। এঘটনায় অন্যান্য আসামী ধরতে অভিযান অব্যাহত রয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:২৬)
  • ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788