1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
সোমবার, ২১ জুন ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গরুর জন্য জীবন বীমা কার্যক্রম শুরু হচ্ছে করোনা মহামারি বিধিনিষেধের মেয়াদ ১৫ জুলাই পর্যন্ত বাড়ল দর্শনা চেকপোস্ট দিয়ে ফিরলেন আরও ২৭ বাংলাদেশি দামুড়হুদায় আধুনিক মেশিনের মাধ্যমে বোরো ধান কর্তন ও আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সাংবাদিক রোজিনা ইসলামেরর নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে চুয়াডাঙ্গায় সংবাদকর্মীদের বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত দামুড়হুদার কোমরপুরে রাতের আধাঁরে ভৈরব নদীর পাড় কেটে সাবাড়! মাটি খেকো জাহিদুল ও লাল্টু বেপরোয়া দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরলেন আরও ৬৫ জন, একজন করোনা পজিটিভ লেবাননের হিজবুল্লাহর রেকর্ড ভঙ্গ: ইসরায়েলে ৩,০০০ রকেট নিক্ষেপ ঈদের নামাজ পড়া হলোনা হৃদয়ের!

শহীদ স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করলেন বিএসএফ কর্মকর্তারা

জীবননগর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৭ বার দেখা

মহান বিজয় দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মাধবখালী সীমান্তে মুক্তি যুদ্ধকালীন সুবেদারসহ ৬ সিপাহী শহীদ স্তম্ভে শহীদদের প্রতি পুষ্পমাল্য অর্পণ ও সম্মাননা প্রদর্শন করেছেন ভারতীয় বিএসএফের কর্মকর্তাগণ।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খালেকুজ্জামান, চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর আহমেদ।

১৯৭১ সালে ভারতীয় নদীয়া জেলার বানপুর ৮ নং সেক্টর কমান্ডারের সাব কমান্ডার ক্যাপ্টেন মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে চুয়াডাঙ্গার মধবখালী সীমান্তে পাকিস্তানি হানাদার বাহিনীর সংঘর্ষ হয়। এ সময় এক হাবিলদারসহ ৬ সিপাহী  নিহত হন। ক্যাপ্টেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বাংলাদেশ স্বাধীন হলে ২২ জানুয়ারি ১৯৯৪ সালে মেজর জেনারেল মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (বীর বিক্রম) যশোর এরিয়া হলে তিনি মাধবখালী শহীহ বীর মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ তৈরি করেন। তিনি বাংলাদেশ সেনাপ্রধান হিসেবে কর্মরত থাকাকালীন কর্মজীবন শেষ করেন।

এ বিষয়ে ভারতীয় নদীয়া ৫৪- বিএসএফের ব্যাটেলিয়নের অধিনায়ক কমান্ডেন্ট দেশরাজ সিং বলেন, ১৬ ডিসেম্বরে শহীদ এই ৬ জন সোলজারের স্মৃতিস্তম্ভে ভারতীয় বিএসএফ পুষ্পমাল্য অর্পণ ও সম্মাননা প্রদর্শন করেছে। এবার থেকে প্রতি বছরে বাংলাদেশের বিজয় দিবসে এই শহীদ স্তম্ভে বিএসএফ পুষ্পমাল্য অর্পণ ও সম্মাননা প্রদর্শন করবে।

শ্রদ্ধা নিবেদন শেষে বিজিবি-বিএসএফের অধিনায়কের মধ্যে কুশল বিনিময় ও সীমান্তে ভারত-বাংলাদেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:৪৮)
  • ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788