1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
রবিবার, ০৯ মে ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩ দামুড়হুদায় ওরা বন্ধু সংঘ’র উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরন পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি সিলেটে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত প্রাণঘাতী করোনার ভয়াবহ পরিস্থিতিতেও এপ্রিলে ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ লকডাউনে কিস্তি আদায়, বিপাকে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের পরিবারগুলো! কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ আলমডাঙ্গায় পাখি ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধা নিহত স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে খোলা যাবে দোকান-শপিংমল করোনায় দেশে আরও ৮৮ মৃত্যু, আক্রান্ত ৩৬২৯

চুয়াডাঙ্গায় ট্রা‌কের নি‌চে প‌ড়ে মা‌লিক নিহত; কর্মচা‌রিকে রাজশাহী রেফার্ড

মিরাজুল ইসলাম মিরাজ, নিজস্ব প্রতি‌বেদক :
  • আপডেট টাইম: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১১০ বার দেখা

চুয়াডাঙ্গায় মোটরসাই‌কে‌লের নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে বাইসাই‌কে‌লে ধাক্কামে‌রে চলন্ত ট্রাকের নি‌চে চাপা পড়‌লো ‌মোটরসাই‌কেল চালক মাতৃছায়জু ‌য়েলা‌র্সের কর্মচা‌রি (কা‌রিগর) গোলাম মোস্তফা (২৫) ও আ‌রোহী জু‌য়েলার্স মা‌লিক তপন কুমার হালদার (৪২)।

হাসপাতা‌লে নেওয়ার প‌থে তপন কুমার হালদার মারা যায় এবং আশঙ্কা জনক অবস্থায় রা‌তেই চালক গোলাম মোস্তফা‌কে রাজশাহী মে‌ডি‌কে‌লে রেফার্ড করা হ‌য়ে‌ছে।

বুধবার (৩০ ডি‌সেম্বর) রাত ৮ টার দি‌কে জেলা শহ‌রের স‌ন্নিক‌টে সদর উপ‌জেলার হা‌তিকাটা নামকস্থা‌নে এ দুর্ঘটনা ঘ‌টে। ট্রাকের নি‌চে প‌ড়ে নিহত তপন কুমার হালদার জেলা শহ‌রের বড়বাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী ও মা‌লোপাড়ার মৃত. র‌বি হালদারের ছেলে।

প্রতক্ষ‌্যদ‌র্শি স্থানীয়রা জানায়, বুধবার রাত ৮ টার দি‌কে তপন কুমার ও গোলাম মোস্তফা মোটরসাইকেল যো‌গে চুয়াডাঙ্গায় ফেরার প‌থে হাতিকাটা মোড় নামকস্থা‌নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইসাকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাই‌কেল চালকসহ তারা দুইজনই মোটরসাইকেল নি‌য়ে সড়‌কের উপর প‌ড়ে যায়। এমন সময় বিপরীতদিক (চুয়াডাঙ্গা) থেকে আসা একটি ট্রাক তপন ও গোলাম মোস্তফাকে পিষ্ট ক‌রে চ‌লে যায়। এতে ওই বাইসাইকেল চালক তাইজেলও আহত হয়।

সংবাদ‌পে‌য়ে চুয়াডাঙ্গা ফায়ার সা‌র্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরী বিভা‌গে কর্তব‌্যরত চি‌কিৎসক নিলে তপন কুমার হালদারকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত মোটরসাইকেল চালক মোস্তফা‌কে প্রাথ‌মিক
চি‌কিৎসা‌ দি‌য়ে রাজশাহী মে‌ডি‌কে‌লে রেফার্ড ক‌রে এবং বাইসাকেল চালক তাই‌জেলকে হাসপাতালে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, বুধবার রাত থে‌কে বৃহস্প‌তিবার সকাল
৯ টা পর্যন্ত  হতাহত পরিবারের পক্ষ‌্য থে‌কে  কোন অভিযোগ ক‌রেন‌নি। অ‌ভি‌যোগ না থাকায় বুধবার রা‌তেই নিহত তপ‌নের মরেদহ প‌রিবা‌রের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৫:৪০)
  • ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে রমজান, ১৪৪২ হিজরি
  • ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788