1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩ দামুড়হুদায় ওরা বন্ধু সংঘ’র উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরন পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি সিলেটে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত প্রাণঘাতী করোনার ভয়াবহ পরিস্থিতিতেও এপ্রিলে ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ লকডাউনে কিস্তি আদায়, বিপাকে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের পরিবারগুলো! কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ আলমডাঙ্গায় পাখি ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধা নিহত স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে খোলা যাবে দোকান-শপিংমল করোনায় দেশে আরও ৮৮ মৃত্যু, আক্রান্ত ৩৬২৯

লাশের সারি দেকে সবাই হতবাক! নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

জাহাঙ্গীর আলম, নেত্রকোণাঃ
  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ২৬১ বার দেখা

সবাই হতবাক! একই পরিবারের ছয় জনের লাশের সারি। এর আগে একসঙ্গে এতগুলো লাশ দেখেনি এলাকাবাসী। ক্ষত-বিক্ষত এই লাশের মিছিল স্তব্ধ করেছে সবাইকে। ঘটনাস্থল নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের পেচুয়ালেঞ্জী গ্রাম।

এ ঘটনায় এলাকায় এখন শোকের মাতম চলছে। নিহতদের স্বজনদের সান্ত্বনা দেয়ার ভাষা খুঁজে পাচ্ছিলেন না প্রতিবেশীরাও। স্তব্ধ সবাই।

মনসিংহের তারাকান্দায় বাস – সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জন সিএনজি যাত্রীসহ চালক নিহত হয়েছে। আজ রবিবার (৩ জানুয়ারী) দুপুর দেড় টার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কে উপজেলার গাছতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ ডিসেম্বরেই সড়কে ঝরলো ৪৬৪ মানুষের প্রাণ!

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, নেত্রকোণাগামী একটি সিএনজি ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের গাছতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেক আসা শাহজালাল নামে একটি বাসের সাথে সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজি থাকা ৬ যাত্রী নিহত হয়। এসময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান বলেও জানান তিনি।

নিহতরা হচ্ছে, পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের পেচুয়ালেঞ্জি গ্রামের একই পরিবারের মাওলনা ফারুক (২৫), নিজাম উদ্দিন (২৭), জোৎস্না (২৫), মাসুমা (২০), জুলেখা (২২), রাকিবুল (৩০) ও তিনদিনের শিশু।

আরও পড়ুনঃ বিয়ের দুই মাস ১০ দিনের মাথায় নববধুর সন্তান প্রসব, হাসপাতালেই তালাক

পরিবারের ছয়জনের মৃত্যুর খবরে ফারুকের মা আয়েশা খাতুন এখন পাগলপ্রায়। বারবার মুর্ছা যাচ্ছিলেন আর বলছিলেন, ‘কথা ছিল বাড়িতে নতুন অতিথি এলে আত্মীয়-স্বজনদের নিয়ে করা হবে আকিকার অনুষ্ঠান। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই সব শেষ হয়ে গেছে। এখন কাকে নিয়ে বাঁচব। আমার আর কেউ রইলো না।’

এই দুর্ঘটনায় রাশেদার ছেলে, মেয়ে, নাতি, ছেলের বৌসহ ছয়জন মারা গেছেন। তার আহাজারিতে ভার হয়ে আসছিল এলাকার আকাশ বাতাস।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৩:৫৭)
  • ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে রমজান, ১৪৪২ হিজরি
  • ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788