1. bdfocas24@gmail.com : admin :
  2. newsgopalpur@gmail.com : Rokon zzaman : Rokon zzaman
  3. shafayet.news247@gmail.com : Safayet Ullah : Safayet Ullah
  4. akmpalash75@gmail.com : Shamsuzzoha Palash : Shamsuzzoha Palash
রবিবার, ০৯ মে ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আই সহ আহত ৫, আটক ৩ দামুড়হুদায় ওরা বন্ধু সংঘ’র উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরন পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে একমাত্র ভরসা মোমবাতি সিলেটে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত প্রাণঘাতী করোনার ভয়াবহ পরিস্থিতিতেও এপ্রিলে ১৬৮টি ধর্ষণ ও গণধর্ষণ লকডাউনে কিস্তি আদায়, বিপাকে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের পরিবারগুলো! কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ আলমডাঙ্গায় পাখি ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধা নিহত স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে খোলা যাবে দোকান-শপিংমল করোনায় দেশে আরও ৮৮ মৃত্যু, আক্রান্ত ৩৬২৯

জেলা পুলিশের সুসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন আহাম্মদ আলী

শামীম রেজা, চুয়াডাঙ্গা:
  • আপডেট টাইম: সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৩৮৮ বার দেখা

সরকারি চাকরির নির্দিষ্ট বয়স সীমা অতিক্রান্ত হওয়ায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের আর আই পুলিশ ইন্সপেক্টর আহাম্মদ আলী পিআরএল’এ গমন করেছেন। পুলিশ বাহিনীতে সুদীর্ঘ ৩৮ বছর নিজের মেধা, শক্তি, যোগ্যতা, কর্মদক্ষতার স্বাক্ষর রেখে অবসর প্রস্তুতিকালীন ছুটি নিজ বাড়ীতে পরিবার পরিজনের সাথে সুখে শান্তিতে অতিবাহিত করার জন্য আজ সোমবার বেলা ১১ টায় নিজ জেলা গাইবান্ধার উদ্দেশ্যে রওনা করেন। চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম তার সহকর্মীকে সম্মানিত করতে এবং বিদায় বেলাকে স্মরণীয় করে রাখার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করে সু-সজ্জিত সরকারি গাড়ীতে তার বাড়ী পৌঁছানোর ব্যবস্থা করেন।

এছাড়াও তাকে সম্মাননা স্মারকসহ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এসময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণসহ সর্বস্তরের সহকর্মী উপস্থিত ছিলেন। যার ফলে একদিকে যেমন তিনি এবং তার পরিবার আনন্দিত হয়েছেন অন্যদিকে তার সামাজিক মর্যাদা বহুগুনে বৃদ্ধি পেয়েছে। বিদায়ী পুলিশ পরিদর্শক আহাম্মদ আলী তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, পুলিশ বাহিনীতে এটি একটি বিরল দৃষ্টান্ত। চাকরী জীবন শেষে সম্মানের সাথে বিদায় নেয়া নিঃসন্দেহে সকলের জন্য অত্যন্ত আনন্দের। অনেক সময় এমনও হয়েছে “ডিউটি শেষ করে ব্যারাকে ফিরে সহকর্মীকে না দেখে কোথায় গিয়েছে জানতে চাইলে পরে জানতে পেরেছি সে আজ পিআরএল গেছে”। সেই দিক থেকে নিজেকে ভাগ্যবান মনে করছি।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, অবসরে গমন করলেও আপনি আমাদেরই পরিবারের সদস্য। বাকী জীবন পুলিশ বাহিনীর সাথেই থাকবেন। নিজের শরীর এবং পরিবারের সকল সদস্যের প্রতি খেয়াল রাখবেন।

পুলিশ পরিদর্শক (আর আই) আহাম্মদ আলী ১৯৬২ সালে গাইবান্ধা জেলার সদর থানার দক্ষিণ জিদারী গ্রামে জন্ম গ্রহণ করেন। ১৯৮৩ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টবল পদে যোগদান করেন। সুদীর্ঘ চাকুরি জীবনে সততা, নিষ্ঠা, আন্তরিকতা, কর্মদক্ষতা এবং নিজ বাহিনীর প্রতি দায়িত্ববোধের কারণে তিনি চারবার পদোন্নতি প্রাপ্ত হন। বর্তমানে তিনি পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে চাকুরিরত অবস্থায় অবসরে গমন করলেন।

বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেলসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

http://www.bdallbanglanewspaper.com/

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৫:৩৭)
  • ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে রমজান, ১৪৪২ হিজরি
  • ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।

 
সাইট ডিজাইন এস.এম.সাগর-01867-010788